Tonikawa (Japanese Anime Series)

অল্প বয়সে বিয়ের ক্ষেত্রে আমি একমত। যদিও এই নিয়ে আন্দোলন করার কিছু নাই৷ আমার মতামত শুনে কেউ তে আর আমাকে বিয়ে করতে আসবে না বা সহমর্মিতাও দেখাবে না কারণ বিষয়টি এই সেক্যুলার সমাজেট লোকজন পছন্দ করে না। আমার কাছের কেউও করে না। কিন্তু আমি করি। কারণ আমার কাছে আমি তাদের থেকে ভিন্ন। কেন তাদের কথায় আমি আহত হবো?


এতোসব আমার ব্যাক্তিগত মতামত। এখন আসি আসল কথায়। মাত্র ২ দিনে শেষ করলাম জাপানী এনিমে সিরিজ “Tonikawa" একদিনে শেষ করতাম কিন্তু সকাল বেলা ব্যস্ততার পর বিকেলটা “Rent a Girlfriend" এর ১ম সিজন দেখে রাতে আবার ১৪ পর্বের (স্পেশাল ও প্রোমো সহ) দেখা অসম্ভব যদিও রানটাইম লাইভ এ্যাকশন সিরিজের তুলনায় কম। তো উপরে নিজের মতামত দেওয়ার কারণ হলো সিরিজে একটা দম্পতির বিবাহোত্তর জীবনের গল্প দেখানো হয়েছে যেখানে পুরুষ চরিত্র ইউজাকি নাসার বয়স মাত্র ১৮ ও তার স্ত্রী ইউজাকি তুসকানার বয়স মাত্র ১৬। তো আমার কাছে ব্যাপারটা হলো কল্পনাকে পর্দায় দেখার মতো। কারণ আমায় বয়স যদিও সে হিসেবে বেশি তারপরও ওই বয়সে বিবাহ ব্যাপারটা আসলেই উত্তেজনার।


ইউজাকি নাসার বাবা একজন আর্কিওলজিস্ট। ইউজাকি নাসাও পড়াশোনায় বেশ মেধাবী। পড়ালেখা শেষে একটা পার্ট টাইম জব নিয়ে টোকিওতে বাসা ভাড়ায় থাকে। ২ বছর আগে এই টোকিওতে বরফ পিচ্ছিল রাস্তায় ট্রাকের সাথে ধাক্কায় একটি মেয়ে তাকে বাচায়। ২ বছর পর তারা বিয়ে করে৷ যদিও মাঝখানে ইউজাকি নাসা তাকে প্রচুর খুজেও পায়নি৷ বিয়ের পর নিজদের মধ্যে বোঝাবুঝি আর মানিয়ে নেওয়ার গল্পই “Tonikawa" বা অসম্ভব সুন্দর। নিচে সিরিজের স্ক্রিনশটের ক্যাপশনে নিজের ইচ্ছে গুলো...



Screenshots

বিয়ের ক্ষেত্রে কোন কম্প্রোমাইজ নাহ 

বউ যখন বলবে আমি তোমার বউ তখন আহ শান্তি 

জীবনে প্রথম তোমার সাথে 

ঘুমাইলাম

আজ থেকে আমারে দেখবা,  আর কাউরে দেখতে দিমু নাহ

এতো দূরে বসছো কেন?

Anooooo...

তোমার রান্নার প্রশংসা না করে থাকতে পারি না

হ্যা মা, আমি বিয়ে করে ফেলসি

লজ্জা পাইয়ো না,  এখন ওনারা তোমারও বাবা মা

তোমার সাথে থাকলে প্রচুউর শান্তি লাগে

চলো দুনিয়া ঘুরে বেরাই

সময়গুলো বাইন্দা রাখমু

তোমার হাতে খেলে...

এককাপ চায়ে আমি তোমাকে চাই

আমার পছন্দ যুদ্ধ সংক্রান্ত ইতিহাস 

তোমার মর্ডাণ দুনিয়া

একসাথে নাহয় থাকলাম

তুমি ছবি তুলতাসো কিন্তু আমারে কেমন দেখায়?

একসাথে খাবো



কি সুস্বাদু 

নাও খাও...

তোমারে আজকে প্রচুর সুন্দর লাগতাসে গো.

তোমার পছন্দের খাবার একসাথে নাহয় খেলাম

রাত দুপুরে তোমার সাথে বেরিয়ে পড়লাম শহর দেখতে

কেমন যেন অদ্ভুত ভালো লাগা

তাই না?

তুমি আমারে রান্না শিখাবা

একসাথে গৃহস্থালি কাজ করবো

একটু কাছাকাছি থাকাও হবে

তুমি ছাড়া রাত কাটবেই না

ব্যস্ততায় তুমি সঙ্গ দিবো

অসুস্থ হলে চিন্তিত হবে

খাইয়ে দিবে, তোমার হাতে খেতে নাহয় আমি ইচ্ছে করেই অসুস্থ হলাম

জড়িয় না ধরল ঘুমাবোই না

পারফেক্ট মেজারমেন্ট

সিজন ২ আসছে...

মাঝেমধ্যে গিফট দিমু


❤️❤️❤️





Comments